০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


রাজশাহীতে যুবকের লাশ উদ্ধার

-

রাজশাহী নগরীর কৃষ্টগঞ্জ এলাকার একটি সাঁকোর নিচ থেকে মঙ্গলবার সকালে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত স্বপন ইসলাম (২৮) নগরীর চন্দ্রিমা থানার কৃষ্টগঞ্জ এলাকার খলিলের ছেলে। তিনি ঢাকার একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনির জানান, সকালে ডোবায় লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর পাঠায়। এরপর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়ে দেয়।

ওসি জানান, স্বপনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে পিটিয়ে হত্যার পর লাশ এখানে ফেলে যাওয়া হয়েছে। প্রাথমিক তদন্ত শেষে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল