২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাঁদরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব অটোচালক সিরাজুল

চাঁদরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব অটোচালক সিরাজুলের অটোরিক্স ও বসতবাড়ি -

ঈদের চাঁদরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব হয়ে গেলেন সিরাজগঞ্জের তাড়াশের অটো চালক সিরাজুল ইসলাম।

রোববার রাত ৩ টার দিকে উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া পশ্চিম পাড়ায় ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি তাড়াশ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশনের লিডার আব্দুলাহ আল মাহমুদ নিশ্চিত করেছেন।

জানা গেছে, ওই রাতে বাড়ির বারান্দায় রাখা একটি ব্যাটারিচালিত অটো ভ্যানের ব্যাটারিতে বৈদুত্যিক চার্জ দেওয়ার সময় তা বিস্ফোরিত হয়ে আগুন লেগে যায়। সেই আগুন মুহূর্তের মধ্যে অটো চালকের সিরাজুলের দুটি ঘরে লেগে, পুরো বাড়িতে তা ছড়িয়ে পড়ে।

এতে ওই অটো চালকের ঘরে রাখা একটি ব্যাটারিচালিত অটো, আসবাবপত্র, ধান, চাল, নগদ টাকাসহ ঘরে রাখা প্রায় ৭ লাখ টাকা মূল্যের সম্পদ পুড়ে যায়।

এ খবর পেয়ে তাড়াশ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশনের একটি ইউনিট গ্রামবাসীদের সহযোগিতায় প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সোয়া ৪টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনেন।

বোয়ালিয়া গ্রামের বাসিন্দা ফারুক মহুরী জানান, তার বোন জামাইয়ের বাড়িতে রোববার রাতে ওই ভয়াবহ অগ্নিকাণ্ডে পরিবারটি নিঃস্ব হওয়ার পাশাপাশি বর্তমানে তারা পরিবারসহ খোলা আকাশের নিচে অবস্থান করছেন। আর তাদের ঈদের আনন্দ বলতে কিছুই রইলো না।

আজ সোমবার সকালে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: বাবুল শেখ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারটিকে নগদ অর্থ সহায়তা করেন।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল