২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বাবার পাওয়ারটিলারের নিচে চাপা পড়ে ছেলের মৃত্যু

বাবার পাওয়ারটিলারের নিচে চাপা পড়ে ছেলের মৃত্যু - সংগৃহীত

বগুড়ার সোনাতলায় বাবার পাওয়ার টিলালের নিচে চাপা পড়ে এক মেধাবী স্কুল ছাত্র নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের পূর্বসুজাইতপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের পূর্ব সুজাইতপুর গ্রামের বাসিন্দা মো. তাহেরুল ইসলাম শনিবার সকালে তার নিজ পাওয়ার টিলার নিয়ে জমি চাষ করার জন্য যান। এ সময় তার একমাত্র মেধাবী স্কুল পড়ুয়া পুত্র ও পাকুল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র মো. রিফাত হোসেন (৯) বাবার সাথে জমিতে যান। পিতা যথারীতি পাওয়ার টিলার দিয়ে জমি চাষ করছিলেন আর ছেলে রিফাত হাসান জমির আইলে বসে ছিল। এরই এক পর্যায়ে পিতা তাহেরুল ইসলাম পাওয়ার টিলারের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় পাওয়ার টিলার তার ছেলে রিফাত হাসানের শরীরের উপর দিয়ে চলে যায়। এ সময় রিফাত হাসানের শরীর ছিন্ন ভিন্ন হয়ে যায়। সেই সাথে বাবা জ্ঞান হারিয়ে পাওয়ার টিলার থেকে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন এসে বাবাকে উদ্ধার করলেও ঘটনাস্থলেই ছেলের মৃত্যু হয়। পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত ঘটনার সত্যতা স্বীকার করেন।

সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আরো সংবাদ



premium cement