০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


স্যামসাংয়ের নতুন দুই স্মার্টফোন

-

স্যামসাংয়ের ‘অসাম’ এ সিরিজের আওতায় দুটি নতুন স্মার্টফোন বাজারে এনেছে স্যামসাং বাংলাদেশ। নতুন গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি দুটি ডিভাইসই নতুন প্রজন্মের ব্যবহারকারীদের সব চাহিদা মিটিয়ে নিশ্চিত করবে অনন্য স্মার্টফোন অভিজ্ঞতা।
গ্যালাক্সি এ৩৪ ফাইভজি ডিভাইসটিতে রয়েছে একটি ৬.৬-ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার ১২০ হার্জ রিফ্রেশ রেট ডিভাইসটিতে যেকোনো ভিডিও দেখা এবং গেম খেলার অভিজ্ঞতাকে আরো উপভোগ্য করে তুলবে। ডিভাইসটিতে আছে ৪৮ মেগাপিক্সেলের ওআইএস ক্যামেরা, যার মাধ্যমে খুব সহজেই চমৎকার সব ছবি আর ভিডিও ধারণ করা সম্ভব। গ্যালাক্সি এ৩৪ ফাইভজি’তে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ফলে বারবার চার্জ দেয়ার টেনশন আর থাকছে না। গ্রাফাইট, সিলভার এবং লাইম- এই তিনটি রঙে ডিভাইসটির ৮/১২৮ জিবি ভার্সন এখন পাওয়া যাচ্ছে মাত্র ৪৯,৯৯৯ টাকায়।
অন্য দিকে, ফিচার আর ডিজাইনের দিক থেকে গ্যালাক্সি এ৫৪ ফাইভজিকে রীতিমতো ফ্ল্যাগশিপ ডিভাইসই বলা যায়। এর ১২০ হার্জ রিফ্রেশ রেট যুক্ত ৬.৪-ইঞ্চি এফএইচডি+ ‘ইনফিনিটি ও’ ডিসপ্লে’র প্রাণবন্ত ও মসৃণ স্ক্রিন ব্যবহারকারীদের দেবে দুর্দান্ত অভিজ্ঞতা। এতে আরো রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং স্যামসাংয়ের অনন্য ‘নাইটোগ্রাফি’ ফিচারের জাদু। দীর্ঘস্থায়িত্বের জন্য গ্যালাক্সি এ৫৪ ফাইভজিতে যুক্ত করা হয়েছে গরিলা গ্লাস ফাইভ। ব্যবহারকারীদের পছন্দের বৈচিত্র্যের দিকটি বিবেচনায় রেখে লাইম, ভায়োলেট, গ্রাফাইট এবং সাদা- এই চারটি আকর্ষণীয় রঙে মাত্র ৬৯,৯৯৯ টাকায় ডিভাসটির ৮/১২৮ জিবি ভার্সনটি বাজারে নিয়ে এসেছে স্যামসাং।


আরো সংবাদ



premium cement