২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইনফিনিক্সের নতুন স্মার্টফোন

-

নোট ১২ প্রো নামে নতুন স্মার্টফোন বাজারে এনেছে ইনফিনিক্স। নোট সিরিজের স্মার্টফোনের তালিকায় নতুন সংযোজন এই ডিভাইসে আছে হেলিও জি৯৯ প্রসেসর, ২৫৬ জিবি রম, ১৩ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ট্রিপল ক্যামেরা এবং ৬.৭ ইঞ্চি এফএইচডি+ ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে।
নতুন এই ফোনে ব্যবহৃত হেলিও জি৯৯ প্রসেসর হলো দুটি হাই-পারফরম্যান্স আর্ম করটেক্স-এ৭৬ প্রসেসরসম্পন্ন একটি অক্টা-কোর সিপিউ, যা ২.২ গিগাহার্জ পর্যন্ত ক্লকিং করতে পারে।
নোট ১২ প্রো-তে আছে ৮ জিবি র‌্যাম, যা মেমোরি ফিউশনের মাধ্যমে ১৩ জিবি পর্যন্ত বাড়ানো যায় এবং ২৫৬ জিবি রম, যা ২ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যায়।
ফোনটিত আছে ১০৮ মেগাপিক্সেল সিনেমাটিক ট্রিপল ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৬.৭-ইঞ্চি স্ক্রিনের এফএইচডি+ ট্রু-কালার অ্যামোলেড ডিসপ্লের এই ফোন ৬০ হার্জ রিফ্রেশ রেট, ১৮০ হার্জ টাচ স্যামপ্লিং রেট, ৯২ শতাংশ স্ক্রিন রেশিও এবং ৩৯৩ পিপিআই ডেনসিটির হওয়ায় সত্যিকারের ভিজ্যুয়াল এন্টারটেইনমেন্ট অভিজ্ঞতা দেবে। ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকায় মিলবে দীর্ঘস্থায়ী ব্যাটারি-লাইফ। ৩৩ ওয়াট সুপার চার্জ সুবিধা দেবে দ্রুত ফোন চার্জ করে নেওয়ার সুযোগ। ইনফিনিক্স নোট ১২ প্রো ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ২৬,৪৯৯ টাকা। ভলকানিক গ্রে, টাসকানি ব্লু এবং আলপাইন হোয়াইট- এই তিনটি রঙে ফোনটি পাওয়া যাবে।


আরো সংবাদ



premium cement