০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


পিটিয়ে মানুষ হত্যার এ ঘটনায় গোটা সভ্য সমাজ মর্মাহত, শঙ্কিত ও উদ্বিগ্ন : গোলাম পরওয়ার

সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার - ফাইল ছবি

ফরিদপুরে হিন্দু ধর্মাবলম্বীদের মন্দিরে আগুনের ঘটনায় দুই সহোদর মুসলিম ভাইকে পিটিয়ে হত্যা ও অনেককে আহত করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

রোববার (২১ এপ্রিল) দলটির সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এক বিবৃতিতে নিন্দা জ্ঞাপন করেন।

বিবৃতিতে তিনি বলেন,‘ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের একটি মন্দিরে গত ১৮ এপ্রিল সন্ধ্যায় আগুন লাগার ঘটনার কোনো তদন্ত এবং প্রমাণ ছাড়াই দুই সহোদর মুসলিম ভাইকে পিটিয়ে হত্যা করা হয়েছে। দেশে আইন-আদালত বিদ্যমান থাকাবস্থায় আইন হাতে তুলে নিয়ে পিটিয়ে মানুষ হত্যার এই ঘটনায় গোটা সভ্য সমাজ মর্মাহত, শঙ্কিত ও উদ্বিগ্ন! এ বর্বরতম ঘটনা আইয়ামে জাহিলিয়াতকেও হার মানিয়েছে।

তিনি আরো বলেন, অবিলম্বে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। সেই সাথে কোনো ষড়যন্ত্রকারী যেন ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করতে না পারে সে ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।

আমরা নিহতদের রূহের মাগফিরাত, তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি এবং নিহতদের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ ও আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
গাজীপুরে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ২ মুন্সিগঞ্জে লরিচাপায় এক পরিবারের ৩ জন নিহত আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ চীন কিভাবে ইরানকে নিষেধাজ্ঞা মোকাবেলায় সাহায্য করছে হবিগঞ্জে এপেক্স শো-রুমে আগুন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের দল ঘোষণা পশ্চিমি রাষ্ট্রগুলো সরাসরি সম্পৃক্ত হলে রাশিয়া ইউক্রেন যুদ্ধ তীব্রতর করতে পারে চলমান তাপপ্রবাহের শেষ দিন আজ! ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয় গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব ‘ইতিবাচক মনোভাব’ নিয়ে বিবেচনা করছে হামাস ই-ফাইলিং এবং ই-রিটার্ন : একটি ঝামেলা-মুক্ত কর-মওসুম

সকল