০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


আ’লীগের উদ্যোগে চীনের মসজিদে দোয়া ও খাবার বিতরণ

আ’লীগের উদ্যোগে চীনের মসজিদে দোয়া ও খাবার বিতরণ। - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগের চীন শাখার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চীনের গুয়াংডং প্রদেশের গুয়াংজো শহরের দুটি মসজিদে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার শোক দিবস উপলক্ষে নেতা-কর্মীরা গুয়াংজোতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে। দোয়া মাহফিল ছাড়াও গণভোজ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শোক দিবসের আলোচনা সভার সঞ্চলনা করেন আওয়ামী লীগের চীন শাখার সাধারণ সম্পাদক আশরাফুল মোমিন চৌধুরী। ভার্চুয়ালি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো: জনি বেপারী।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো: শামীম শেখ, মো: জয় হোসেইন, যুগ্ম সাধারণ সম্পাদক মো: রাশেদ, সাংগঠনিক সম্পাদক পলাশ মাহমুদ, দফতর সম্পাদক মো: খাজা আহমেদ, মাসুদ রানা ও তারিফসহ অন্যরা।


আরো সংবাদ



premium cement
কাজে আসছি পেটের দায়ে থাইল্যান্ড সফর নিয়ে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান, প্রশংসা ট্রাম্পের আজ আধাবেলা বাস চলাচল বন্ধ থাকবে মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ

সকল