০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মাঈনুদ্দিন আহমেদকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জামায়াতের

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর শাখার আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদকে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ১৯ এপ্রিল এক বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, ১৮ এপ্রিল গভীর রাতে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগর শাখার আমির বয়োবৃদ্ধ আলেমে দ্বীন মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ তিনজন নেতা-কর্মীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে কোনো ওয়ারেন্ট ছিল না। গত কয়েক দিন যাবত দেশের আলেম-ওলামা ও জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের ধারাবাহিকভাবে গ্রেফতার করা হচ্ছে। পবিত্র রমাদানের এই মাসে গ্রেফতার, জুলুম-নির্যাতন করা কোনো সভ্য দেশের সংস্কৃতি হতে পারে না। পবিত্র রমাদান মাসে সরকারের এই জুলুম-নির্যাতনের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পবিত্র রমাদান মাসে গ্রেফতার ও হয়রানি চরম অন্যায় ও অমানবিক। অনতিবিলম্বে এই গ্রেফতার-হয়রানি ও নির্যাতন বন্ধ করার জন্য সরকারের প্রতি আহবান জানাচ্ছি।

তিনি বলেন, মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ সারাদেশে গ্রেফতারকৃত জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দিয়ে তাদের পরিবারের সাথে পবিত্র রমাদান পালনের সুযোগ দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটুক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ ইসরাইলের হামলা অব্যাহত রাখার ঘোষণা, গাজার যুদ্ধবিরতি আলোচনা শেষ সোনা পাচার, ‘অপমানিত’ হয়ে পদত্যাগ আফগান কূটনীতিকের নেপালের নোটে মানচিত্র, ভারতের তীব্র আপত্তি ইনসুলিন দিয়ে ১৭ রোগী হত্যা, মার্কিন নার্সের ৭৬০ বছর কারাদণ্ড

সকল