০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


হেফাজতের সহকারী মহাসচিব মাওলানা জালাল উদ্দিন গ্রেফতার

মাওলানা জালাল উদ্দিন আহমেদ - ছবি : সংগৃহীত

হেফাজতে ইসলামের সহকারী মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমেদকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। শনিবার দুপুরে মোহাম্মদপুরের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জালাল উদ্দিন আহমেদ খেলাফতে মজলিশের যুগ্ম মহাসচিব এবং সংগঠনটির ঢাকা মহানগরের সহ-সাধারণ সম্পাদক।

ডিবির যুগ্ম কমিশনার মো: মাহবুব আলম গণমাধ্যমকে জানিয়েছেন, সাম্প্রতিক সময়ের নাশকতার ঘটনায় এবং হেফাজতে ইসলামের নেতাদের বিরুদ্ধে পুরনো মামলায় জালাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে হেফাজতের ছয় নেতাকে গ্রেফতার করেছে ডিবি।

এর আগে গতকাল শুক্রবার বিকেলে রাজধানীতে হেফাজতে ইসলামের আরেক নেতা মাওলানা জুবায়ের আহমদকে গ্রেফতার করে পুলিশ। পুরান ঢাকার লালবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা বিভাগ। জুবায়ের হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের নায়েবে আমিরের দায়িত্বে রয়েছেন।

এর আগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতাদের মধ্যে ১১ এপ্রিল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামাবাদী ও কেন্দ্রীয় কমিটির সহ-অর্থ সম্পাদক ও ঢাকা মহানগরী কমিটির সহ-সভাপতি মুফতি ইলিয়াস, ১৩ এপ্রিল হেফাজতের কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মুফতি শরীফ উল্লাহ, ১৪ এপ্রিল সহকারী মহাসচিব মঞ্জুরুল ইসলাম আফেন্দি ও কেন্দ্রীয় নেতা সাখাওয়াত হোসেনকে গ্রেফতার করা হয়েছে। সর্বশেষ ১৬ এপ্রিল মাওলানা যুবায়ের আহমেদকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement