০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


মানুষের কল্যাণে কাজ করা আমাদের ঈমানী দায়িত্ব : নূরুল ইসলাম বুলবুল

মানুষের কল্যাণে কাজ করা আমাদের ঈমানী দায়িত্ব : নূরুল ইসলাম বুলবুল - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল বুধবার সন্ধ্যায় রাজধানীর মানিকনগরের কুমিল্লা পট্টিতে অগ্নিদগ্ধ অসহায় পরিবারগুলোর মাঝে নগদ অর্থ, খাবারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে পুনর্বাসনের লক্ষে ত্রাণ সামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা: দেলাওয়ার হোসাইন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য আব্দুস সবুর ফকির, অধ্যাপক মোকাররম হোসাইন খান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য হাফিজুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও মুগদা উত্তর থানা আমীর মতিউর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও মুগদা দক্ষিণ থানা আমীর বনি ইয়ামিন ও থানা সেক্রেটারি রিয়াজ উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

নূরুল ইসলাম বুলবুল বলেন, ‘জামায়াত সবসময় দলমত, জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকল ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করে। জামায়াত ইসলামীর চার দফা কর্মসূচির মধ্যে একটি অন্যতম কর্মসূচি হচ্ছে সমাজসেবা ও সমাজ সংস্কার। মানুষের কল্যাণে কাজ করা আমাদের ঈমানী দায়িত্ব ও কর্তব্য বলে আমরা বিশ্বাস করি। সেই লক্ষ্যকে সামনে রেখে যেকোনো বিপদ আপদ ও দুর্যোগে বাংলাদেশ জামায়াতে ইসলামী সারা বছরই মানুষের পাশে থাকে। মানবতার পাশে আমরা আছি সবসময় থাকবো ইনশাআল্লাহ।’

নূরুল ইসলাম বুলবুল আরো বলেন, মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। নাগরিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার কাজে আমরা সব সময়ে সোচ্চার। আমরা এদেশকে ইসলামের সুমহান আদর্শের আলোকে ন্যায় ও ইনসাফভিত্তিক একটি কল্যাণরাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার জন্য রাজনীতি করি। যেখানে মানুষের মৌলিক অধিকার বাস্তবায়ন হবে। মানুষের জান-মালের নিরাপত্তা থাকবে। এই রাষ্ট্র ব্যবস্থার সুফল হিসেবে মানুষ তাদের স্বাধীনভাবে মতপ্রকাশের অধিকার সুনিশ্চিত হবে এবং মানবতার পাশে সকলে দাঁড়াবে। তিনি সকলকে সেই কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পাশে থাকার উদাত্ত আহ্বান জানান।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement