৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


প্রতিরক্ষা সচিবের ইন্তেকালে ডা. তাহেরের শোক

-

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুল্লাহ আল মহসিন চৌধুরীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি ডা. সৈয়দ আব্দুল্লাহ মোঃ তাহের।
গতকাল এক বিবৃতিতে তিনি মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।
তিনি বলেন, আব্দুল্লাহ আল মহসিন চৌধুরীর সাথে শৈশবকাল থেকেই আমার ব্যক্তিগত সম্পর্ক ছিল। তিনি একজন অমায়িক, নম্র ও ভদ্র মানুষ ছিলেন। অর্পিত দায়িত্ব পালনের ক্ষেত্রেও তিনি ছিলেন অত্যন্ত সচেতন। আমি তার রূহের মাগফিরাত কামনা করছি এবং মহান আল্লাহর নিকট দোয়া করছি, তিনি যেন তাকে জান্নাতবাসী করেন।

সাবেক এমপি এহিয়া মজলিসের ইন্তেকালে শোক : সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য জনাব কামরুদ্দিন খান এহিয়া মজলিসের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।

সোমবার শোকবাণীতে তিনি বলেন, কামরুদ্দিন খান এহিয়া মজলিস ২৯ জুন ইন্তিকাল করেছেন। তিনি ১৯৯১ সালে সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। একজন নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য হিসেবে নিজ এলাকায় বহু উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ছিলেন। নিজ এলাকার জনগণের সেবায় তিনি নিরলস প্রচেষ্টা চালিয়েছেন। তার ইন্তিকালে আমি গভীর শোক প্রকাশ করছি এবং তার রুহের মাগফিরাত কামনা করছি। সেই সাথে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রাব্বুল আলামীন তার নেক আমলগুলো কবুল করুন ও তাকে জান্নাত নসিব করুন।
বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement