১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুত সম্পন্ন করার সুপারিশ

- ছবি : সংগৃহীত

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুততার সাথে সম্পন্ন করার সুপারিশ করা হয়েছে।

কমিটির সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে আজ সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়।

সভায় কমিটির সদস্য তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ, কাজী কেরামত আলী, বেগম সিমিন হোসেন (রিমি), মুহম্মদ শফিকুর রহমান, মো. মুরাদ হাসান, সাইমুম সরওয়ার কমল ও খ. মমতা হেনা লাভলী অংশগ্রহণ করেন।

এতে নতুন ও পুরাতন টেলিভিশনের লাইসেন্স ফি ধার্য করে মন্ত্রণালয় তা কার্যকর করে পরবর্তী বৈঠকে কমিটিকে অবহিত করার সুপারিশ করা হয়েছে।

সভায় বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের সম্প্রচার কার্যক্রম নিউ মিডিয়ার মাধ্যমে প্রচারের জন্য আলাদা উইং করার সুপারিশ করা হয়।

আগামীকাল ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্থায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তার সুস্বাস্থ্য, দীর্ঘ ও শান্তিময় জীবন কামনা করা হয়।

তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার, প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার, বাংলাদেশ বেতারের মহাপরিচালক হোসনে আরা তালুকদার, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস. এম. হারুন-অর-রশীদসহ মন্ত্রণালয় এবং বিভিন্ন সংস্থার প্রধান, কমিটি সচিব মো. তারিক মাহমুদসহ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement