২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কম সময় দেয়ায় সংসদ অধিবেশনে ওয়াকআউট লতিফ সিদ্দিকীর

কম সময় দেয়ায় সংসদ অধিবেশনে ওয়াকআউট লতিফ সিদ্দিকীর - সংগৃহীত

জাতীয় সংসদ অধিবেশনে বক্তব্যের সময় মাত্র ১০ মিনিট দেয়ায় ওয়াকআউট করেছেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বহিষ্কৃত সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী।

সোমবার (৪ মার্চ) রাতে জাতীয় সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনার জন্য লতিফ সিদ্দিকীকে ১০ মিনিট সময় দেয়া হয়। তিনি ১০ মিনিট সময় কম বলে ওয়াকআউট করেন।

এ সময় ডেপুটি স্পিকার শামসুল হক টুকু অধিবেশনে সভাপতিত্ব করেন। ডেপুটি স্পিকার বক্তব্য দেয়ার জন্য লতিফ সিদ্দিকীর নাম ঘোষণা করেন এবং ১০ মিনিট সময় দেন।

আবদুল লতিফ সিদ্দিকী বলেন, উচ্চাসনে যারা বসেন তাদের নিম্নে অবস্থিত ব্যক্তিদের উপহাস করতে বোধহয় আনন্দ হয়। কিন্তু মাননীয় স্পিকার এই পরিহাসে আমি অংশগ্রহণ করতে সম্মত নই। আমার অন্তরাত্মা সায় দিচ্ছে না। যে ১০ মিনিট আমাকে দিয়েছেন সেই ১০ মিনিট আমি এই সংসদের কার্যক্রম থেকে নিজেকে বিরত ঘোষণা করছি।’

এর পরপরই তিনি নিজের আসন ছেড়ে চলে যান। পরে অবশ্য মিনিট দশেক পরে আবারো সংসদের কার্যক্রমে অংশ নেন তিনি।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান কক্সবাজার সৈকতে নেমে হৃদরোগে পর্যটকের মৃত্যু

সকল