১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ঈদের ছুটিতে কর্মরত সংবাদ-কর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

বিএফইউজের লোগো - ছবি : সংগৃহীত

সংবাদপত্র ৬ দিন বন্ধ থাকলেও টেলিভিশন ও অনলাইন খোলা থাকছে। বিএফইউজের বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ এক বিবৃতিতে ঈদের ছুটিতে কর্মরত টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের যথাযথভাবে তাদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃদ্বয় যে সকল গণমাধ্যমে এখনো বেতন-বোনাস হয়নি তাদেরকে আগামীকাল ৮ এপ্রিল সোমবারের মধ্যে তা পরিশোধ করার দাবি জানান।

বিবৃতিতে বিএফইউজে নেতারা পেশাজীবী সাংবাদিক ও সংবাদকর্মীদের ঈদের শুভেচ্ছা জানান।


আরো সংবাদ



premium cement
টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয় পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের সুযোগ দেখছেন কারস্টেন নিউইয়র্কে নিলামে ক্লদ মনে পেইন্টিং ৩৫ মিলিয়ন ডলারে বিক্রি পূর্বধলায় শিক্ষার্থীর লাশ বিল থেকে উদ্ধার তুরস্কের কায়সেরি উচ্চতর ইসলামী গবেষণা কেন্দ্রে ইফতা বিভাগে প্রথম বাংলাদেশের আমিনুল রাহুল গান্ধীর সম্পত্তি ২০ কোটি, সস্ত্রীক অমিত শাহর ৬৫ কোটি ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশে সচেতনতা জোরদারের তাগিদ মেয়র আতিকুলের নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড জীবননগরে কাঠপট্টিতে আগুনের ঘটনায় গ্রেফতার ২

সকল