২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক আবু জাফর পান্না'র ইন্তেকালে বিএফইউজে-ডিইউজে'র শোক

সাংবাদিক আবু জাফর পান্না'র ইন্তেকালে বিএফইউজে-ডিইউজে'র শোক - সংগৃহীত

ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে ও জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সদস্য প্রবীণ সাংবাদিক আবু জাফর পান্নার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের নেতৃবৃন্দ। বিএফইউজে’র দপ্তর সম্পাদক আবু ইউসুপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা এ শোকবাণী দেন।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইংরেজি দৈনিক নিউজ টুডের সাবেক নির্বাহী সম্পাদক আবু জাফর পান্না শুক্রবার দুপুর ১টায় রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। এর আগে গত বুধবার স্ট্রোক করায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। দীর্ঘ সাংবাদিতা জীবনে তিনি বাংলাদেশ অবজাভারসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন।

শোক বিবৃতিতে বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম বলেন, আবু জাফর পান্না একজন দক্ষ সাংবাদিক ও দেশপ্রেমিক জাতীয়তাবাদী আদর্শের সৈনিক ছিলেন। তাঁর মৃত্যুতে সাংবাদিকতা জগতে অপূরণীয় ক্ষতি হয়েছে। গভীর শোক ও দু:খ প্রকাশ করে নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল