১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


জেল থেকেই মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করছেন কেজরিওয়াল

-

পানির সমস্যায় ভুগছে ভারতের দিল্লি শহর। সমস্যা নিরসনে কারাগার থেকেই একটি নির্দেশনা জারি করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। গত শুক্রবার আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার ভারতের রাজধানী দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের জন্য কেন্দ্রীয় তদন্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হেফাজতে পাঠায় আদালত।
কেজরিওয়ালের আদমি পার্টি (আপ) জানিয়েছে, মুখ্যমন্ত্রী হিসেবে কারাগার থেকেই দায়িত্ব পালন করবেন কেজরিওয়াল। তাদের নেতৃত্বে কোনো রদবদল হবে না। কারাগার থেকে দিল্লির পানি বিভাগকে চিঠি দেন কেজরিওয়াল। ভুক্তভোগী এলাকাগুলোয় পানির সরবরাহ বাড়ানোর নির্দেশ দেন তিনি। দিল্লির পানিমন্ত্রী অতীশীর কাছে একটি চিঠির মাধ্যমে এই নির্দেশনা আসে শনিবার রাতে। ওই নির্দেশনায় দিল্লির পানিসঙ্কটে ভোগা এলাকাগুলোয় ট্যাংকারের ব্যবস্থা করতে বলেন কেজরিওয়াল।
দিল্লির তিহার জেলের এক সাবেক কর্মকর্তা জানান, একজন কয়েদি সপ্তাহে সর্বোচ্চ দু’টি বৈঠক করতে পারবেন। এতে মুখ্যমন্ত্রী হিসেবে কেজরিওয়ালের কাজ বেশ কঠিন হয়ে উঠতে পারে।


আরো সংবাদ



premium cement
‘অস্ত্র তাক করলে মনে হতো মায়ের কাছে ফেরা হবে না’ জর্জিয়ার‘বিদেশী প্রভাব' আইন নিয়ে ভলকার তুর্কের গভীর দুঃখ প্রকাশ সাকিব- মাহমুদউল্লাহকে বিশেষ উপহার দিতে চান শান্ত, আছে চাওয়াও চার শ’ অনেক দূর, বিজেপির হাত থেকে কি সংখ্যাগরিষ্ঠতাও ফসকে যাচ্ছে? নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি

সকল