২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সুদানের রাজবন্দীরা অনশনে মিডল ইস্ট মনিটর

-

দ্যা সুদানিজ কংগ্রেস পার্টি জানিয়েছে, ২৫ অক্টোবর তারিখে আটক হওয়ার পর সুদানের রাজনৈতিক বন্দীরা গত শুক্রবার থেকে অনশন ধর্মঘট পালন করছেন। এমনকি তারা কোনো আইনি সেবাও গ্রহণ করছেন না। শুক্রবার সুদানিজ কংগ্রেস পার্টির পক্ষ থেকে এসব তথ্য প্রকাশ করা হয়েছে বলে সংবাদ প্রকাশ করেছে আনাদোলু এজেন্সি।
এক বিবৃতিতে সুদানিজ কংগ্রেস পার্টির পক্ষ থেকে দাবি করা হয়েছে, সুদানের রাজধানী খার্তুমের শেন্ডি কারাগারে কঠোর নিরাপত্তা বলয়ে থাকা রাজনৈতিক বন্দীরা শুক্রবার থেকে অনশন ধর্মঘট পালন করা শুরু করেছেন। শেন্ডি কারাগারের ওই অনশন ধর্মঘটে সুদানিজ কংগ্রেস পার্টির কয়জন সদস্য অংশ নিয়েছে তা জানানো হয়নি।

 


আরো সংবাদ



premium cement
ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে

সকল