২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার

মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের সরিষাবাড়ীতে নিজের মাকে ভরণ-পোষণ না দেয়া এবং শারীরিকভাবে নির্যাতন চালিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার অপরাধে গ্রেফতার করা হয়েছে আব্দুল জলিল নামে পেশায় শিক্ষক এক ব্যক্তিকে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে সরিষাবাড়ী থানা পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

আব্দুল জলিল একই ইউনিয়নের শ্যামের পাড়া ফিরোজা মজিদ উচ্চ বিদ্যালযের সহকারী শিক্ষক বলে জানা গেছে।

পুলিশের একটি সূত্র জানায়, উপজেলার মহাদান ইউনিয়নের বাশঁবাড়ী গ্রামের মরহুম আব্দুল বারেকের স্ত্রী মোছাম্মদ খোদেজা বেগম (৫৭)। আব্দুল জলিল তাদের একমাত্র সন্তান। আব্দুল বারেক মারা যাওয়ার পর থেকেই কারণে অকারণে মা খোদেজা বেগমের ওপর শারীরিকভাবে অমানবিক নির্যাতন চালিয়ে আসছেন আব্দুল জলিল। একইসাথে মায়ের ভরণ-পোষণ পর্যন্ত বন্ধ করে দেয়। ছেলের অত্যাচারে মা খোদেজা বেগম অতিষ্ঠ হয়ে পড়েন।

গত ২৭ মার্চ বুধবার সন্ধ্যায় আব্দুল জলিল তার মা খোদেজা বেগমের ওপর শারীরিকভাবে অত্যাচার করে। একপর্যায়ে খোদেজা বেগমকে বাড়ি থেকে বের করে দেয়।

অসহায় মা খোদেজা বেগম নিরূপায় হয়ে অনাহারে থানায় এসে ছেলের বিরুদ্ধে অভিযোগ করেন। সরিষাবাড়ী থানা পুলিশ শিক্ষক ছেলেকে রাতেই গ্রেফতার করে ২৮ মার্চ বৃহস্পতিবার সকালে তাকে জেল হাজতে পাাঠায়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান বলেন, ‘২০১৩ সালের পিতা-মাতার ভরণ-পোষণ আইন ৫(১) ধারায় মামলা রুজু করে আব্দুল জলিলকে গ্রেফতারপূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement