২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ধর্মমন্ত্রীকে রাজাকারের ছেলে বলায় সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ

মীর শরীফ হাসান লেলিন - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের ইসলামপুরে ফেইসবুকে ধর্মমন্ত্রীকে রাজাকারের ছেলে বলায় কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপসাংস্কৃতিক-বিষয়ক সম্পাদকের বিরুদ্ধে ইসলামপুর থানায় অভিযোগ দিয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিল মো: মোহন মিয়া ।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার অভিযোগটি এসআই আলীকে ডায়েরিভূক্ত করার নির্দেশ দিয়েছেন।

অভিযোগটি তুলে ধরা হলো, ‘আমি মো: মোহন মিয়া (৩৪) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইসলামপুর উপজেলা শাখা। পিতা মো: গোলাম মোস্তফা, সাং- কিসমতজাল্লা, থানা- ইসলামপুর, জেলা- জামালপুর থানায় এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে ১৫/০৩/২০২৪ তারিখ রাত ১০ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগ, ইসলামপুরের দলীয় কার্যালয়ে রাজনৈতিক আলোচনাকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক একাউন্টে দেখতে পাই বিবাদি ১। মীর শরীফ হাসান লেনিন (৪৫), পিতা মৃত শফিকুর রহমান, সাং- বেলগাছা, এ/পি সাং- মৌজাজাল্লা, থানা- ইসলামপুর, জেলা- জামালপুর তার ফেসবুক একাউন্ট (Mir Sharif Hasan Lanin) (ID Link- www.facebook.com/msh. lanin) হতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি মহোদয়কে হেয়প্রতিপন্ন করার অভিপ্রায়ে মিথ্যা তথ্য দিয়ে মাননীয় ধর্মমন্ত্রী মহোদয়ের ছবি সংযুক্ত করে একটি পোস্ট করে। যাহার ফেসবুক লিংক (https://www.facebook.com/share/p/2NHq 4fNZTpsZ5zfp/?mibextid=oFDknk)। উক্ত পোস্টে বিবাদি লিখে যে-৭১-এ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানরা এ সময়ে আত্মহত্যা করে, বড় অভিমানে..! আর স্বাধীন দেশে কুখ্যাত রাজাকারের সন্তান রাজাকাররা, প্রকাশ্যে দিবালোকে মুক্তিযোদ্ধা হত্যা করে বর্তমানে রাষ্ট্রের ধর্মমন্ত্রী হয়, অট্ট সুখে। সেলুকাস!! এবং মাননীয় ধর্মমন্ত্রী মহোদয়ের ছবির সাথে সংযুক্ত করে লিখে যে কুখ্যাত রাজাকার হবিবর রহমান খানের কুখ্যাত রাজাকার পোলা ফরিদুল হক খান দুলাল এমপি ওরফে ফহখা দুলাল।’

ওই ফেসবুক পোস্টকে কেন্দ্র করে স্থানীয় জনগণের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে। অতএব, ওই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করিতে মর্জি হয়।

Untitled-19

উল্লেখ্য, মীর শরীফ হাসান লেলিন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-সাংস্কৃতিক-বিষয়ক সম্পাদক। তিনি জামালপুর-শেরপুর সংরক্ষিত নারী আসনের সদ্য সাবেক এমপি হোসেন আরা ও বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের ছেলে বলে জানা গেছে।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদারের সাথে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগটির বিষয়ে আদালতের অনুমোদন চাওয়া হয়েছে। আদালতের অনুমতি পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মীর শরীফ হাসান লেলিন বিদেশে অবস্থান করায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে মন্তব্যের জন্য তার ফেসবুক মেসেঞ্জারে মেসেজ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বার্লিনে ফিলিস্তিনিপন্থী ক্যাম্প ভেঙে দিয়েছে জার্মান পুলিশ সেভ দ্য চিলড্রেনে ক্যারিয়ার গড়ার সুযোগ বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩

সকল