০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দেওয়ানগঞ্জে রেল লাইন থেকে যুবকের লাশ উদ্ধার

দেওয়ানগঞ্জে রেল লাইন থেকে যুবকের লাশ উদ্ধার - প্রতীকী ছবি

জামালপুরের দেওয়ানগঞ্জে রেল লাইনের কাছে থেকে এক যুবকের কাটা লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার যুবকের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর রেল লাইনের জিল বাংলা চিনিকল এলাকার ভাটিপাড়া গ্রামের পাশের রেল লাইন থেকে লাশটি উদ্ধার করা হয়।

দেওয়ানগঞ্জ বাজার রেল স্টেশন মাস্টার মোহাম্মদ আব্দুল বাতেন, রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ (এএসআই) মোহাম্মদ হোসেন মিয়া এবং রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সাব-ইন্সপেক্টর হাসান মাহমুদ সোয়েব জানান, শনিবার সকালে মন্ডল মিয়া নামে রেলওয়ের এক গ্যাং মিস্ত্রি সংবাদ দেন, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর রেল লাইনের ধারে ৪০ থেকে ৪৫ বছর বয়সী এক ব্যক্তি রেলে কাটা পড়ে মারা গেছেন। পরে দেওয়ানগঞ্জ বাজার রেলওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে। লাশ ফাঁড়িতে এনে ৪৮ নম্বর ডাউন ট্রেনে জামালপুর রেলওয়ে থানায় পাঠানো হয়। সেখান থেকে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল