১৯ জানুয়ারি ২০২২
`

ত্রিশালে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২


ময়মনসিংহের ত্রিশালে ট্রাক ও শ্রমিকবাহী লেগুনার সংঘর্ষে দুই গার্মেন্ট শ্রমিক নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছেন। বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার আমিরাবাড়ী এলাকার নিগার জামান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় গার্মেন্টের শ্রমিকবাহী একটি লেগুনাকে পেছনদিক থেকে একটি ট্রাক ধাক্কা দিলে লেগুনাটি উল্টে গিয়ে ১৪ জন শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় নয়জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে চিকিৎসাধীন অবস্থায় দু’জন শ্রকিক মারা যান। নিহত শ্রমিকরা হলেন- ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের নবী হোসেনের ছেলে সাব্বির (২৫) ও একই এলাকার আলাল উদ্দিনের মেয়ে রিমা (২০)। আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

ত্রিশাল থানার এসআই আমিনুল ইসলাম জানান, সকাল ৭টার সময় ইউটার্ন নেয়ার সময় এই দুর্ঘটনরা ঘটে। লেগুনাটি ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় অবস্থিত মুলতাজিম স্পিনিং মিলের শ্রমিক বহনকারী। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।


আরো সংবাদ


premium cement
জিয়া পরিবারকে ধ্বংস করতে চায় সরকার : আব্দুস সালাম ইসি আইন প্রণয়নকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছে : ওবায়দুল চলচ্চিত্র রক্ষার শপথ নিয়েই প্রার্থী হয়েছি : ইলিয়াস কাঞ্চন নায়িকা শিমুর হত্যাকারীদের ফাঁসি চাইলেন বাবা নিশিরাতে উচ্চস্বরে গান-বাজনা : ভ্রাম্যমান আদালতে ৫ যুবকের ৫০ হাজার জরিমানা গ্যাসের দাম কেন দ্বিগুণের বেশি বাড়াতে চায় কোম্পানিগুলো? ডিজিটাল কমার্সে স্থিতিশীলতা আনতে ইউনিক বিজনেস আইডি চালু হচ্ছে : আইসিটি প্রতিমন্ত্রী ‘কূটনৈতিক ও শান্তিপূর্ণ পথ নিতে' রাশিয়াকে যুক্তরাষ্ট্রের আহ্বান মাসুদ রানার কাজী আনোয়ার হোসেনের ইন্তেকাল তিন মামলায় শাহ আলীর ৭ দিন করে রিমান্ড চেয়েছে পুলিশ রাজধানীতে ভুল চিকিৎসায় শিক্ষার্থীর মৃত্যু

সকল