২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ গৃহবধূ ও যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ওই দু’জনের লাশ উদ্ধার করা হয়। লাশ দু’টি ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের বৃপাচাশী গ্রামের সফর উদ্দিনের ছেলে সোহাগ মিয়ার সাথে প্রায় ১৬ বছর আগে বিয়ে হয় পাড়াপাচাশি গ্রামের আব্দুস সোবানের মেয়ে বিলকিস আক্তারের (৩৫)। তাদের ঘরে পাঁচটি সন্তান রয়েছে। স্বামীর সাথেও তার ছিল সোহার্দ্যপূর্ণ সম্পর্ক। এ অবস্থায় সোমবার রাতে গলায় ওড়ানা পেচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

অপর দিকে রাজিবপুর ইউনিয়নের উজানচরনওপাড়া (মানদীর চর) গ্রামের জালাল উদ্দিনের মানসিক প্রতিবন্ধী ছেলে আসাদুল ইসলাম (২৫) বাড়ির পাশে একটি গাছের ডালে মাফলার দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

পরিবারের পক্ষ থেকে পৃথক দু’টি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল