১১ মে ২০২১
`

গানের আসরে গাছ উপড়ে পড়ে হতাহত ১০

গানের আসরে গাছ উপড়ে পড়ে হতাহত ১০ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় একটি গানের আসরে মৃত আম গাছ উপড়ে পড়ে নাসির উদ্দিন (৩৩) ও সহিদ মিয়া (৩৫) নামে দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গাছের ডালপালার চাপায় অন্তত আটজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মল্লিকবাড়ি বাজারে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় মল্লিকবাড়ি বাজার কমিটির উদ্যোগে গানের আসর ও লটারির ড্র’র আয়োজন করে। অনুষ্ঠান উপভোগ করতে আশপাশের এলাকা থেকে বিপুল সংখ্যক জনগণ আসরে উপস্থিত হয়। অনুষ্ঠান শুরু হওয়ার সময় হঠাৎ পাশের একটি মৃত আম গাছ মঞ্চের ওপর উপড়ে পড়ে।
এতে গাছের নিচে চাপা পড়ে অনুষ্ঠান দেখতে আসা মল্লিকবাড়ির গুবুদিয়া গ্রামের সূর্য্যত মিয়ার ছেলে নাসির উদ্দিন ঘটনাস্থলেই এবং হাসপাতালে নেয়ার পর একই গামের মৃত আব্দুর রহমানের ছেলে শহিদ মিয়া মারা যান। এ সময় অন্তত আটজন গুরুতর আহত হন। আহতদের ভালুকা ৫০ শয্যা সরকারি হাসাপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)