১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


বাকৃবির আম বাগান থেকে রক্তাক্ত লাশ উদ্ধার

- ছবি -নয়া দিগন্ত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

রিপোর্টটি লেখা পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি। পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রাথমিকভাবে অটোরিকশা ছিনতাই কিংবা মাদক নিয়ে দ্বন্দ্বের কারণে হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আম বাগানে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় দুই যুবক টহল পুলিশকে খবর দেন। পরে রাত ১১টার দিকে থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, টাকা ও অটোরিকশায় টাকা রাখার ঝুড়িসহ বেশ কিছু আলামত জব্দ করেছে পুলিশ।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাকৃবির সহকারী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক আজহারুল হক।

তিনি বলেন, ক্যাম্পাসের এ অংশের পরিবেশ অনেক নিরিবিলি থাকে। সন্ধ্যার পর এ রাস্তায় লোক সমাগম হয় না বললেই চলে। আমরা বিশ্ববিদ্যালয়ের এ দিকটার নিরাপত্তা আরো জোরদার করার ব্যবস্থা নেব।

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান।

তিনি বলেন, রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন? চট্টগ্রাম নেমে যা জানালেন বন্দীদশা থেকে মুক্ত নাবিকরা বাংলাদেশী ফুচকাই সেরা : ডোনাল্ড লু

সকল