২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁয়ে মসজিদের ইমামকে গলা কেটে হত্যা, গ্রেফতার ১

গফরগাঁয়ে মসজিদের ইমামকে গলা কেটে হত্যা, গ্রেফতার ১ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে পাগলা থানাধীন স্থানীয় সাধুয়া মসজিদের ইমাম হাফেজ মাওলানা আজিম উদ্দিনকে (৫৬) গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে সাধুয়া-নিগুয়ারী খালের পাশে সাধুয়া মার্কেট সংলগ্ন এলাকায় ঘটে। নিহত ইমাম বেলদিয়া গ্রামের মরহুম শেখ মজরত আলীর ছেলে।

এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিছ বেগম বাদী হয়ে রাতেই তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে পাগলা থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ তাজুল (৪৮) নামে এক আসামিকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ, পরিবারের সদস্য ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইমাম হাফেজ মাওলানা আজিম উদ্দিন প্রতিদিনের ন্যায় মসজিদ থেকে ইশার নামাজ পড়িয়ে নিজ বাড়িতে যাওয়ার পথে রাত সোয়া ৮টার দিকে সাধুয়া-নিগুয়ারী খালের পাশে সাধুয়া মার্কেট সংলগ্ন এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পথরোধ করে গলা কেটে ও কুপিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়ে লাশ ফেলে রেখে যায়।

স্থানীয়দের খবরে পাগলা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত ইমাম বাড়ি থেকে আসা যাওয়া করে দীর্ঘ ২০ বছর যাবত এ মসজিদে ইমামতি করে আসছিলেন। স্ত্রীসহ পরিবারে তার ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহিনূজ্জামান খান জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement