৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


শ্রীবরদীতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টে বাসকান্দা টাইগার্স একাদশ চ্যাম্পিয়ন

শ্রীবরদীতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের গ্র্যান্ডফাইনাল অনুষ্ঠিত -

শেরপুরের শ্রীবরদীতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের গ্র্যান্ডফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হয় বাসকান্দা টাইগার্স একাদশ। ২২ রানের ব্যবধানে তারা ড: মহিদ মোতাহার হোসেন স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।  শুক্রবার বিকালে উপজেলার ঝগড়ারচর বাজার ইয়ংগার্স ক্লাবের আয়োজনে ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ভেলুয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে এ খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রনি চন্দ্র মোদকের সঞ্চালনায় খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে বাসকান্দা টাইগার্স একাদশ বনাম ড: শহিদ মোতাহার হোসেন স্পোটিং ক্লাব। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ ডি এম শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেলুয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা আ’লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ হিটলার, ভেলুয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হাবিবুর রহমান আরজু, লোকাল ইয়ংগার্স ক্লাবের সদস্য ইমরান হাসান, সোহানুর রহমান সোহান, লাবলু মিয়া, সুজন মিয়া, জসিম মিয়া ও রুবেল মোল্লা প্রমুখ।

খেলা শুরু হওয়ার পর বৃষ্টিজনিত কারণে খেলা দেড় ঘণ্টা বন্ধ থাকে। বৃষ্টি থামলে ৫ ওভারের খেলা অনুষ্ঠিত হয়। এতে বাসকান্দা টাইগার্স একাদশ ৩ উইকেট হারিয়ে ৯৩ রান করে ও ড: শহিদ মোতাহার হোসেন স্পোটিং ক্লাব রান করে ৭১। ২২ রানের ব্যবধানে বাসকান্দা টাইগার্স একাদশকে বিজয়ী ঘোষণা করা হয়।


আরো সংবাদ



premium cement