২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে গামের্ন্টস কর্মীর মৃত্যু

গফরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে গামের্ন্টস কর্মীর মৃত্যু - প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন দত্তেরবাজার ইউনিয়নে পগলা কোনাপাড়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে চঞ্চল মিয়া(৩২) নামে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।গামের্ন্টস কর্মী চঞ্চল ঈদের দুই দিন আগে করোনা উপসর্গ নিয়ে নারায়নগঞ্জ থেকে গ্রামের বাড়ি গফরগাঁওয়ে পাগলা কোনাপাড়া এসেছিল।

বাড়িতে থেকেই সে চিকিৎসা সেবা নিচ্ছিল।দত্তেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকসানা বেগম সত্যতা স্বীকার করে বলেন, চঞ্চল কয়েকদিন ধরে সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্ট রোগে ভোগছিলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাইন উদ্দিন খান মানিক জানান,খবর পেয়েছি মারা যাওয়া পর ওই যুবকে তরিঘরি করে তার পরিবারের দাফনের ব্যবস্থায় করেছে। এখন ওই যুবকের সংর্স্পশে যারা ছিল তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল