০২ এপ্রিল ২০২০

স্ত্রী-সন্তানকে শ্বাসরোধ করে হত্যা

-

ময়মনসিংহে পারিবারিক কলহের জেরে এক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রী ও সন্তানকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় নগরীর খাগডহর ফকিরবাড়িতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম।

তিনি জানান, খাগডহর ফকিরবাড়ির শফিকুল ইসলাম শাহিন তার স্ত্রী রুমা আক্তার (৩৮) কন্যা নাফিয়া আক্তারকে (১২) বসতঘরে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনা বড় মেয়ে লাবণ্য দেখে ফেলায় তাকেও হত্যার চেষ্টা করা হয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে শাহিন পালিয়ে যায়। পুলিশ মা ও মেয়ের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের হাসপাতাল মর্গে পাঠায়। লাবন্যকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অভিযুক্ত ঘাতক শফিকুল ইসলাম শাহিনকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)