০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


কালিহাতীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

-

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রাব্বি তালুকদার ফয়সাল (২০) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। শুক্রবার সকালে এলেঙ্গার রাজাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। ফয়সাল এলেঙ্গার সরকারি শামসুল হক কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

কালিহাতী থানার এএসআই ফেরদৌস আলম বলেন, সকালে ফয়সাল অভিমান করে বাড়ি থেকে বের হন। পরে তিনি রাজাবাড়ী এলাকায় নীল সাগর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে ফয়সাল আত্মহত্যা করেছেন। তিনি এলেঙ্গা পৌর এলাকার ফুলতলা কেমি তালুদারের ছেলে।

 


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল