৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


টাঙ্গাইলে ছেলে ধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় গ্রেফতার ৬

টাঙ্গাইলে ছেলে ধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় গ্রেফতার ৬ - নয়া দিগন্ত

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলে ধরা সন্দেহে মিনু মিয়া (৩০) নামের এক ভ্যান চালককে গণপিটুনির ঘটনায় সোমবার রাতে ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে কালিহাতী উপজেলার নাগা গ্রামের মৃত তরিকুল আলম সিদ্দিকির ছেলে মাইনুল হক হিটু (৩৭), সন্তোষ চন্দ্র মালুর ছেলে প্রভাত চন্দ্র মালু (১৯), আনোয়ার হোসেন খানের ছেলে শিশির (৩২) ও ওমর (৩২), মৃত নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান তালুকদার (৪৭) এবং একই উপজেলার পালিমা গ্রামের ফজলু মিয়ার ছেলে আলামিন ইসলাম (১৯)।

এ নিয়ে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে বলেন, গত রোববার (২১ জুলাই) ছেলেধরা সন্দেহে কালিহাতী উপজেলার সয়া হাটে ভ্যানচালক মিনু মিয়াকে গণপিটুনি দেয় স্থানীয়রা। কিন্তু তিনি ছেলেধরা ছিলেন না। মূলত তিনি মাছ ধরার জাল কিনতে হাটে গিয়েছিলেন। এ ঘটনায় মিনুর ভাই রাজিব হোসেন বাদি হয়ে সোমবার সন্ধ্যায় কালিহাতী থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ছয় জনকে গ্রেফতার করে। মঙ্গলবার বিকেলে তাদের কোর্টে চালান করে দেয়া হয়।

এছাড়া ছেলেধরা হিসেবে কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন এই পুলিশ কর্মকর্তা। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে বলে আশ্বাস দেন তিনি।

 


আরো সংবাদ



premium cement
নির্বাচনী সহিংসতায় দিনাজপুরে বৃদ্ধ নিহত সড়কে প্রাণ গেল ৬ জনের তপ্ত বাতাসে সোনারাঙা ধানের শীষে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন প্রতিরোধ যোদ্ধাদের স্বীকৃতি দিতে কমিটি করে দিলেন হাইকোর্ট বাংলাদেশ থেকে আম নিতে চায় চীন ইসলামী শ্রমনীতিতে রয়েছে শ্রমিক-মালিকের প্রকৃত কল্যাণ : ডা: শফিকুর রহমান গাজীপুরে স্কুলছাত্র হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড পুলিশ স্টিকার লাগানো গাড়িতেও অভিযান চালাবে পুলিশ ক্ষমতায় টিকে থাকতে সরকার দেশকে ভারতের কাছে বিক্রি করে দিয়েছে সিটি ব্যাংকের সাবেক কর্মকর্তার ২৬ বছর কারাদণ্ড নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে এবং ঘাটাইলে সংরক্ষিত বনে অগ্নিকাণ্ড

সকল