৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


জামালপুরে কৃষককে কুপিয়ে হত্যা

- ফাইল ছবি

জামালপুরের মেলান্দহে একজন কৃষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম বুলবুল মন্ডল ওরফে বুলু(৩৫)।

সোমবার রাতে জেলার মেলান্দহ উপজেলার রেখিরপাড়া গ্রামে রাস্তার পাশ থেকে ওই ব্যক্তির মাথাফাটা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত বুলবুল মন্ডল জেলার মেলান্দহ উপজেলার ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে। ধারালো অস্ত্রের আঘাতে বুলবুল মন্ডলের মাথা ফেটে মগজ বেরিয়ে গেছে বলে পুলিশ জানায়।

জানা গেছে, সোমবার রাত ৮টার দিকে রেখিরপাড়া গ্রামে রাস্তার পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল