১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জামালপুরে ধানের শীষের ৫টি নির্বাচনী অফিস ভাংচুর

জামালপুরে ধানের শীষের ৫টি নির্বাচনী অফিস ভাংচুর - নয়া দিগন্ত

জামালপুর-৫ (সদর) আসনে বিএনপির ধানের শীষ প্রতীকের ৫টি নির্বাচনী অফিস ভাংচুর করেছে নৌকা প্রতীকের সমর্থকরা। এছাড়া বিএনপি সমর্থিত এক ব্যবসায়ীর রেস্টুরেন্ট ও দু’টি দোকান ভাংচুর এবং একটি অটোরিকশায় অগ্নিসংযোগ করেছে তারা। সোমবার রাতে সদর উপজেলার বিভিন্ন স্থানে এসব হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সদর ইউনিয়নের রানাগাছা ইউনিয়নের বানারেরপাড় মাদ্রাসা মোড়ে ধানের শীষ প্রতীকের নির্বাচনী কেন্দ্র ও বিএনপি সমর্থিতদের দুইটি দোকান ভাংচুর, দড়ি হামিদপুরের চকবেলতৈল এলাকায় ১টি, নান্দিনা নেকজাহান স্কুল রোডে ইউনিয়ন বিএনপির অফিস, বাঁশচড়া ইউনিয়নের বটতলায় ১টি ও ঘোড়াধাপ ইউনিয়নের রাজাপুরে ধানের শীষ প্রতীকের নির্বাচনী কেন্দ্র ভাংচুর করা হয়।

এদিকে মেলান্দহ রেলওয়ে স্টেশন বাজারে বিএনপি সমর্থিত এক ব্যবসায়ীর রেস্টুরেন্ট ভাংচুর ও একটি অটোরিকশা পুড়িয়ে দিয়েছে নৌকা প্রতীকের সমর্থক আওয়ামী লীগ নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল

সকল