৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করার অভিযোগে গৌরীপুরে শিক্ষক গ্রেফতার

-

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করার অভিযোগে ময়মনসিংহের গৌরীপুরে মোনায়েম খান পাঠান (৪৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার বোকাইনগর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে আব্দুল ওয়াহেদ মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বুধবার বিকালে তাকে স্কুলের সামনে থেকে আটক করা হয়। আজ বৃহস্পতিবার মোনায়েমকে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ‘ন্যায়ের পথে’ নামক একটি ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীর একটি বিকৃত ছবি পোস্ট করা হয়। পরে স্কুলশিক্ষক মোনায়েম খান পাঠান বুধবার তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে তা শেয়ার করেন। কিছুক্ষণের মধ্যেই শেয়ার করা প্রধানমন্ত্রীর বিকৃত ছবি প্রশাসন ও স্থানীয় অন্যান্য ফেসবুক ব্যবহারকারীদের নজরে এলে তোলপাড় শুরু হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

তবে মোনায়েমের সহকর্মীরা জানান, মোনায়েম একজন সরল সোজা প্রকৃতির মানুষ। তার ফেসবুক আইডিতে নিজস্ব কোনো পোস্ট নেই। শুধু অন্যের পোস্টগুলো তিনি শেয়ার করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রিপন চন্দ্র সরকার বলেন, অভিযুক্ত মোনায়েমকে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি ৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু

সকল