১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


গফরগাঁওয়ে নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে সুতিয়া নদীতে ডুবে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন মারুফ (৮) ও সিয়াম (৮)। তারা পরস্পর খালাতো ভাই।

গত শনিবার বিকেলে উপজেলার পাইথল গ্রামে এ ঘটনাটি ঘটে।

ঘটনায় পরপরই স্থানীয়রা তাদের লাষ উদ্ধার করে। স্থানীয় সূত্রে জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার বেলদিয়া গ্রামের আবুল হাসেন তার স্ত্রী ও পুত্র মারুফকে সাথে নিয়ে গফরগাঁও উপজেলার পাইথল গ্রামের আত্মীয় ফিরোজ মিয়ার বাড়িতে বেঁড়াতে আসেন। শনিবার বিকেল ৩ টায় দিকে মারুফ তার খালাতো ভাই ফিরোজ মিয়ার ছেলে সিয়ামের সাথে বাড়ির পাশে সুতিয়া নদীর পাড়ে খেলা করতে যায়। একপর্যায়ে মারুফ পানিতে পড়ে যায়। পরে সিয়াম পানি থেকে মারুফকে টেনে তুলতে গিয়ে নিজেও পড়ে যায় এবং দুজনই পানিতে তলিয়ে যায়।

পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করলে তাদেরকে নদীতে দেখতে পায়। পরে আধাঘন্টা চেষ্টার পর স্বজনরা স্থানীয়দের সহায়তায় নদী থেকে তাদের লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর রাশিয়ার হামলার পর ইউক্রেন সীমান্ত থেকে সরিয়ে নেয়া হয়েছে শত শত মানুষ নরসিংদীতে বাস-মাইক্রো সংঘর্ষ : গায়ক পিয়ালসহ নিহত ২ তিন দেশ সফর শেষে দেশে ফিরেছেন চীনের প্রেসিডেন্ট যুবদলের সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা মধ্যপ্রাচ্যের সবচেয়ে ধনী শহর দুবাই ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৪ ২৭ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্রী মেঘলার, সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে পৃথিবীতে ২০ বছরের মধ্যে প্রথম ‘চরম’ সৌর ঝড়ের আঘাত ইসরাইল আন্তর্জাতিক আইন ভেঙেছে মার্কিন অস্ত্র দিয়েই : যুক্তরাষ্ট্র সিরি-এ লিগে ২১ বছর পর ফিরলো কোমো

সকল