৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

-

ময়মনসিংহে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় দুই পুলিশ কনস্টেবল আহত হন। শনিবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার দিবাগত রা‌ত সোয়া দুইটার দিকে শহরের মরাখোলায় ক‌তিপয় মাদক ব্যবসায়ী মাদক ভাগাভা‌গি ক‌রছে এমন সংবা‌দের প্রে‌ক্ষি‌তে ময়মন‌সিংহ ডি‌বির ওসির নেতৃ‌ত্বে অভিযান প‌রিচালনাকা‌লে উল্লে‌খিত স্থা‌নে পৌঁছলে মাদক ব্যবসায়ীরা পু‌লিশকে লক্ষ্য ক‌রে ইট-পাট‌কেল নি‌ক্ষেপসহ এলোপাতা‌ড়ি গু‌লিবর্ষণ ক‌রে। তখন তার (ডিবির ওসি) নি‌র্দে‌শে আত্মরক্ষার জন্য পুলিশও গু‌লি ছোঁড়ে। ইতোমধ্যে বেতা‌রে সংবাদ পেয়ে কোতোয়ালী থানার ডিউটিরত মোবাইল টিম ঘটনাস্থ‌লে এসে গু‌লি ছোঁড়ে। উভ‌য়ের ম‌ধ্যে গোলাগু‌লির এক পর্যা‌য়ে আসামিরা পা‌লি‌য়ে যায়। এরপর এলাকায় তল্লাশীকালে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ীকে (২৫/২৬) গু‌লিবিদ্ধ অবস্থায় উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতা‌লে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা ক‌রেন। বন্দুকযু‌দ্ধে ডিবির কনস্টেবল হুমায়ুন ও আমীর হামজা গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে ১০০ গ্রাম হে‌রোইন, ৪টি গু‌লির খোসা, ২টি রামদা, ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি ও থানা পু‌লিশ মোট ১৫ রাউন্ড কার্তুজ ফায়ার ক‌রে। অজ্ঞাত আসামিদের বিরু‌দ্ধে মামলা রজু প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল