৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বিয়ে করলেন জুনায়েদ জামশেদের ছেলে সাইফুল্লাহ

বিয়ে করলেন জুনায়েদ জামশেদের ছেলে সাইফুল্লাহ - ছবি : সংগৃহীত

ইসলামী জীবনযাপনের জন্য মিউজিক ইন্ডাস্ট্রিকে বিদায় জানানো পাকিস্তানের মরহুম সঙ্গীতশিল্পী জুনায়েদ জামশেদের ছেলে সাইফুল্লাহ বিয়ে করেছেন।

ফটো এবং ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে সাইফুল্লাহ জুনায়েদ তার বিয়ের কিছু সুন্দর ছবি পোস্ট করে বিষটি নিশ্চিত করেন।

শেয়ার করা ছবিগুলোতে সাইফুল্লাহকে তার স্বজনদের উপস্থিতিতে কাবিননামায় সই করতে দেখা যায়। এ সময় তিনি সাদা সেলোয়ার-কামিজের সাথে একটি হালকা গোলাপী কোট পরিহিত ছিলেন।

প্রকাশিত ওই ছবিতে সাইফুল্লাহর ভাই বাবর জুনায়েদও উপস্থিত ছিলেন, যাকে তার ভাইয়ের জীবনের সবচেয়ে বিশেষ দিনে তার পাশে দেখা গেছে।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে পবিত্র কোরআনের একটি আয়াতের অনুবাদ অনেকের দৃষ্টি আকর্ষণ করেছে। আয়াতের বাংলা অর্থ এরকম- ‘আর আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

সাইফুল্লাহ জুনায়েদ জামশেদ ওই পোস্টের ক্যাপশনে বিয়ের তারিখ লিখেছেন ১১ ডিসেম্বর ২০২৩।

সূত্র : ডেইলি জংগ

 

 


আরো সংবাদ



premium cement
শ্রমিক অধিকার লঙ্ঘনের জরিমানার অঙ্ক বাড়ানো হয়েছে : আইনমন্ত্রী রাজশাহীতে ১৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি ‘বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের ওপর কর চাপ কমবে’ বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার ৩ বকেয়ার কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়িয়েই চলছে বিদেশী এয়ারলাইন্স মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী বিডি মালয়েশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক উৎসব কামাল হত্যা : ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার ১২ চুক্তি হোক বা না হোক, রাফায় অভিযান চলবে : নেতানিয়াহু সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে ২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক

সকল