১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


বিয়ে করলেন জুনায়েদ জামশেদের ছেলে সাইফুল্লাহ

বিয়ে করলেন জুনায়েদ জামশেদের ছেলে সাইফুল্লাহ - ছবি : সংগৃহীত

ইসলামী জীবনযাপনের জন্য মিউজিক ইন্ডাস্ট্রিকে বিদায় জানানো পাকিস্তানের মরহুম সঙ্গীতশিল্পী জুনায়েদ জামশেদের ছেলে সাইফুল্লাহ বিয়ে করেছেন।

ফটো এবং ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে সাইফুল্লাহ জুনায়েদ তার বিয়ের কিছু সুন্দর ছবি পোস্ট করে বিষটি নিশ্চিত করেন।

শেয়ার করা ছবিগুলোতে সাইফুল্লাহকে তার স্বজনদের উপস্থিতিতে কাবিননামায় সই করতে দেখা যায়। এ সময় তিনি সাদা সেলোয়ার-কামিজের সাথে একটি হালকা গোলাপী কোট পরিহিত ছিলেন।

প্রকাশিত ওই ছবিতে সাইফুল্লাহর ভাই বাবর জুনায়েদও উপস্থিত ছিলেন, যাকে তার ভাইয়ের জীবনের সবচেয়ে বিশেষ দিনে তার পাশে দেখা গেছে।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে পবিত্র কোরআনের একটি আয়াতের অনুবাদ অনেকের দৃষ্টি আকর্ষণ করেছে। আয়াতের বাংলা অর্থ এরকম- ‘আর আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

সাইফুল্লাহ জুনায়েদ জামশেদ ওই পোস্টের ক্যাপশনে বিয়ের তারিখ লিখেছেন ১১ ডিসেম্বর ২০২৩।

সূত্র : ডেইলি জংগ

 

 


আরো সংবাদ



premium cement
বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বিপিএল ফুটবল : ব্রাদার্সকে ৭-১ গোলে উড়িয়ে দিল ঢাকা আবাহনী সরকার মানবাধিকার ও গণতন্ত্রকে ধ্বংস করেছে : মাওলানা রফিকুল ইসলাম নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব

সকল