০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মাত্র ১৪ মাসেই মোহভঙ্গ! বিচ্ছেদের পথে ব্রিটনি-স্যাম?

মাত্র ১৪ মাসেই মোহভঙ্গ! বিচ্ছেদের পথে ব্রিটনি-স্যাম? - ফাইল ছবি

বিয়ের বয়স মাত্র ১৪ মাস! এত অল্প সময়েই মোহভঙ্গ ঘটল ব্রিটনি স্পিয়ার্স-স্যাম আসগরির।

ঘনিষ্ঠ সূত্রে খবর, ব্রিটনি-স্যাম বিচ্ছেদের আবেদন জানিয়েছিলেন। বুধবার অবশেষে তারা বিচ্ছিন্ন। তবে মামলা কোথায় দায়ের হয়েছিল ওই খবর কেউ জানে না। স্পিয়ার্স ক্যালিফোর্নিয়ার থাউজেন্ড ওকসে তার বাড়িতে ২০২২-এর ৯ জুন সেলেনা গোমেজ, ড্রিউ ব্যারিমোর, প্যারিস হিলটন এবং ম্যাডোনার সামনে আসগরিকে বিয়ে করেছিলেন। ছয়বার বিচ্ছেদের পরে এটি তার সপ্তম বিয়ে।

২০১৬-এ 'স্লম্বার পার্টি' মিউজিক ভিডিয়োয় মডেল-অভিনেতা আসগরির সাথে পপ সুপারস্টারের প্রথম দেখা। এরপরেই তারা ডেটিং শুরু করেন। পাঁচ বছর সম্পর্কে থাকার পরে দু’জনেই ২০২১-এর সেপ্টেম্বরে বাগদানের ঘোষণা করেন।

বিচ্ছেদ প্রসঙ্গে ব্রিটনি জানিয়েছেন, বিয়ের একমাস আগে তার গর্ভপাত হয়েছিল। তারপরেও তারা বিয়ে করেন। কিন্তু ইদানিং তাদের মধ্যে টানাপোড়েন বেড়েছে। যে কারণে, বিয়ে টেকাতে পারলেন না তারা। ৪১ বছরের গায়িকার এটি সপ্তম বিয়ে হলেও মাত্র ২৯-এর আসগরির এটি তৃতীয় বিয়ে।

সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল