২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির জন্য গান গাইলেন তুর্কি সঙ্গীত শিল্পী ডিলারা

- ছবি : সংগৃহীত

বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার উদ্যোগে তুর্কি সঙ্গীত শিল্পী ডিলারা হৃদয় বিদারক সুরে একটি গান পরিবেষণ করেছেন। যেটি ইতোমধ্যে বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ে ঝর তুলেছে।

এ বিষয়ে ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট কায়াস মাহমুদ বলেন, ডিলারা এর গান বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ের কথা। দীর্ঘদিন শারীরিক অসুস্থতায় ভুগছেন গৃহবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বার বার উন্নত চিকিৎসা সেবা নিতে বিদেশ যাত্রার আবেদন করেও প্রত্যাখ্যাত হচ্ছেন তিনি।

বাংলাদেশের হয়ে তিনবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করা বেগম জিয়ার প্রতি এটি সম্পূর্ণ অবিচার। বাংলাদেশের সর্বস্তরের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চান এবং উনার শারীরিক সুস্থতা কামনা করেন। উনার শারীরিক সুস্থতার জন্য দরকার উন্নত চিকিৎসা ব্যবস্থার।

কায়াস মাহমুদ বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনা করেন এবং তার মুক্তির জন্য দেশবাসী সোচ্চার হবার আহ্বান জানান।

তিনি আরো বলেন, আমরা আশা করি অতিশিগগিরই দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন এবং উন্নত চিকিৎসা নিতে পারবেন।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল