৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বাংলাদেশের মিউজিক ভিডিওতে টলিউডের মিমি

বাংলাদেশের মিউজিক ভিডিওতে টলিউডের মিমি -

শুরুতেই চমক নিয়ে হাজির হয়েছে টিএম রেকর্ডস। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে মঙ্গলবার প্রকাশিত হয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী আরেফিন রুমির গান ‘তুই আর আমি’।

গানটির ভিডিওতে বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক নীরবের সাথে জুটি হয়েছেন টলিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মিমি চক্রবর্তী। এই প্রথম বাংলাদেশের কোনো কাজে যুক্ত হলেন তিনি।

গান ও তার এমন বর্ণাঢ্য উপস্থাপনে দারুণ উচ্ছ্বসিত আরেফিন রুমি। তিনি বলেন, ‘গানটি কৌশিক হোসেন তাপস যত্নে রেখেছিলেন নিজে গাইবার জন্য। কিন্তু গানটি আমার মায়ের পছন্দ হয়ে যাওয়ায় তার প্রতি সম্মান দেখিয়ে এটি আমাকে উপহার দিয়েছেন তিনি।’

তিনি বলেন, ‘এত সুন্দর একটি গান আমি গাইতে পেরেছি। তার কথা, সুর, চমৎকার কম্পোজিশন ও মিউজিক ভিডিওটি এতটা আন্তর্জাতিক মানের ও দৃষ্টিনন্দন হয়েছে যে পুরো ব্যাপারটা স্বপ্নের মতো লাগছে! আমার বিশ্বাস এই গানটি হবে বাংলাদেশের সংগীত প্রেমীদের জন্য এই পর্যন্ত পাওয়া অন্যতম শ্রেষ্ঠ উপহার।’

টিএম রেকর্ডস জানায়, দেশী শিল্পীদের কণ্ঠে ও বিশ্বমানের যন্ত্রানুষঙ্গে ইতোমধ্যে প্রায় অর্ধশতাধিক গান রেকর্ড সম্পন্ন হয়েছে। মিউজিক ভিডিও নির্মাণের কাজও এগিয়ে চলছে দেশে ও দেশের বাইরে। যাতে অংশগ্রহণ করছেন দেশ-বিদেশের বিখ্যাত তারকারা। চলতি মাস থেকেই নিয়মিত বিরতিতে নতুন নতুন গান প্রকাশিত হবে।


আরো সংবাদ



premium cement