২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দর্শক হৃদয়ে সাড়া জাগিয়েছে আব্দুল্লাহ আল নোমানের গান ‘সালামুন আলাইকা’

আব্দুল্লাহ আল নোমান - ছবি সংগৃহীত

দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশেও লাখো কোটি শ্রোতার হৃদয়ে সাড়া জাগিয়েছে সাইমুম শিল্পীগোষ্ঠির জনপ্রিয় শিল্পী আব্দুল্লাহ আল নোমানের গান ‘সালামুন আলাইকা’। সীরাতুন্নবী সা: উপলক্ষে প্রকাশিত হয়েছে সাইমুম শিল্পীগোষ্ঠীর বর্তমান পরিচালক আব্দুল্লাহ আল নোমানের কথা, সুর ও কণ্ঠে সালামুন আলাইকা অ্যালবামের প্রথম গান ‘সালামুন আলাইকা'। ইতিপূর্বে বেশ কিছু গান তার অফিশিয়াল ইউটিউব, স্পটিফাই, ড্রেজার, ইউটিউব মিউজিক, অ্যামাজন মিউজিকসহ বিভিন্ন প্লাটফর্মে প্রকাশিত হয়েছে।

‘সালামুন আলাইকা’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী আব্দুল্লাহ আল নোমান ও তার সহশিল্পীরা। গানটির অডিও কম্পোজিশন করেছেন জনপ্রিয় কম্পোজার পারভেজ জুয়েল, ভিডিও নির্দেশনায় ছিলেন ক্রিয়েটিভ ডিরেক্টর এ ই স আলহাদী। মূল গান টি প্রকাশিত হয়েছে সাইমুম শিল্পীগোষ্ঠীর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

শিল্পী আব্দুল্লাহ আল নোমানের বেশকিছু একক গান ইতিমধ্যে ইউটিউবে রিলিজ হয়েছে। যার মধ্যে রয়েছে ‘কোরানের মহাসুর’, ‘আমার মায়ের কথা পড়লে মনে’, ‘চাওয়া পাওয়া নেই কিছু’, ‘আমি অধম বান্দা তোমার’সহ বেশ কিছু জন প্রিয় ইসলামিক গান। সালামুন আলাইকা অ্যালবামের পরবর্তী গানগুলোর মধ্যে ‘লা-তুশরীকবিল্লাহ’, ‘জীবন মানেই সংগ্রাম’, ‘আঁধার শেষে’ গানের কাজ ইতিমধ্যে প্রায় শেষ হয়েছে। খুব শিগগিরই দর্শকরা গানগুলো পেয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন শিল্পী।

এছাড়াও শিল্পী আব্দুল্লাহ আল নোমান দেশের বেসরকারি টেলিভিশনগুলোতে নিয়মিত লাইভ প্রোগ্রাম ও গান পরিবেশন করে থাকেন। যেমন বাংলাভিশন, একুশে টেলিভিশন, চ্যানেল নাইন, এসএটিভি, বৈশাখীটিভি, এটিএন বাংলা, এন টিভি, প্যানভিশন টিভি, দাওয়াহ টিভি, কিডস ক্রিয়েশন তার মধ্যে উল্ল্যেখযোগ্য।

সালামুন আলাইকা অ্যালবামের সব গান দর্শক-শ্রোতাদের মনে জায়গা করে নিবে বলে আশা প্রকাশ করেছেন শিল্পী আব্দুল্লাহ আল নোমান। মূলগানের লিঙ্ক : https://youtu.be/In2CfJ83jW0

 


আরো সংবাদ



premium cement