০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বিমান দুর্ঘটনায় ব্রাজিলের জনপ্রিয় গায়িকা মেনডোসা নিহত

মারিলিয়া মেনডোসা - ছবি : সংগৃহীত

ব্রাজিলের অন্যতম জনপ্রিয় গায়িকা ও ল্যাটিন গ্রামি জয়ী মারিলিয়া মেনডোসা শুক্রবার কনসার্টে যাওয়ার পথে বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন। তার বয়স হয়েছিল ২৬ বছর।

মেনডোসার প্রেস অফিস তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতিতে জানায়, এ সময় মেনডোসা ছাড়া আরো চারজন মারা যান।

বিমানটি মেনডোসার হোমটাউন গৈনিয়া ও কারাটিংগা শহরের মাঝামাঝি এলাকায় বিধ্বস্ত হয়। এর আগে বিকেলে বিমানটির দিকে হেঁটে যাওয়ার একটি ভিডিও পোস্ট করেন জনপ্রিয় এই গায়িকা।

মিনাস গেরৈস স্টেট সিভিল পুলিশও তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। তবে তারা দুর্ঘটনার কারণ সম্পর্কে কোনো বিস্তারিত তথ্য জানায়নি।

মেনডোসার প্রায় দুই বছর বয়সী একটি ছেলে রয়েছে।

এদিকে তার মৃত্যুর খবরে ব্রাজিলের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার এক টুইট বার্তায় মেনডোসার মৃত্যু নিয়ে লেখেন, ‘আমি বিশ্বাস করতে রাজি নই।’

এছাড়া ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারোও জনপ্রিয় এই গায়িকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘পুরো জাতি সংবাদটি শোক হিসেবে নিয়েছে।’

সূত্র : এপি/ইউএনবি


আরো সংবাদ



premium cement
ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক

সকল