১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বিমান দুর্ঘটনায় ব্রাজিলের জনপ্রিয় গায়িকা মেনডোসা নিহত

মারিলিয়া মেনডোসা - ছবি : সংগৃহীত

ব্রাজিলের অন্যতম জনপ্রিয় গায়িকা ও ল্যাটিন গ্রামি জয়ী মারিলিয়া মেনডোসা শুক্রবার কনসার্টে যাওয়ার পথে বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন। তার বয়স হয়েছিল ২৬ বছর।

মেনডোসার প্রেস অফিস তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতিতে জানায়, এ সময় মেনডোসা ছাড়া আরো চারজন মারা যান।

বিমানটি মেনডোসার হোমটাউন গৈনিয়া ও কারাটিংগা শহরের মাঝামাঝি এলাকায় বিধ্বস্ত হয়। এর আগে বিকেলে বিমানটির দিকে হেঁটে যাওয়ার একটি ভিডিও পোস্ট করেন জনপ্রিয় এই গায়িকা।

মিনাস গেরৈস স্টেট সিভিল পুলিশও তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। তবে তারা দুর্ঘটনার কারণ সম্পর্কে কোনো বিস্তারিত তথ্য জানায়নি।

মেনডোসার প্রায় দুই বছর বয়সী একটি ছেলে রয়েছে।

এদিকে তার মৃত্যুর খবরে ব্রাজিলের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার এক টুইট বার্তায় মেনডোসার মৃত্যু নিয়ে লেখেন, ‘আমি বিশ্বাস করতে রাজি নই।’

এছাড়া ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারোও জনপ্রিয় এই গায়িকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘পুরো জাতি সংবাদটি শোক হিসেবে নিয়েছে।’

সূত্র : এপি/ইউএনবি


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল