১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


বেবী নাজনীনের গান ভালোবাসা মরে না...

-

ব্লাক ডায়মন্ড বেবী নাজনীন এবং এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী ইমরানের একটি দ্বৈত গানের সিঙ্গেল ট্র্যাক মুক্তি পাচ্ছে এবার ঈদের গানের বাজারে। কবির বকুলের কথা এবং সুরে ‘ভালোবাসা মরে না... মরে যায় জীবন... শিরোনামের রোমান্টিক এই গানটি আজকালের মধ্যেই সাউন্ডটেক ইউটিউব চ্যানেলসহ ডিজিটাল সব মাধ্যমেই মুক্তি দেয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্ণধার সুলতান মাহমুদ বাবুল। গানটি সব মহলের শ্রোতাকেই আকৃষ্ট করবে বলে আশাবাদ প্রকাশ করেন প্রকাশক এবং গানের গীতিকার ও সুরকার কবির বকুল। এর সঙ্গীত আয়োজন করেছেন ইয়ং ট্যালেন্ট সৈয়দ সুজন।

উল্লেখ্য, বেবী নাজনীনের সাথে চলচ্চিত্র এবং অডিও মাধ্যমে একাধিক গান করেছেন ইমরান। এই প্রসঙ্গে বেবী নাজনীন বলেন, ইমরান অনেক ভালো গান করে । ওর জন্য শুভকামনা। এদিকে বেবী নাজনীন সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি সিঙ্গেল ট্র্যাকে কণ্ঠ দিয়েছেন। তার নতুন এই গানগুলোর গীতিকার ও নির্মাতা জিয়া খান, নীহার আহমেদ, প্লাবন কোরেশী এবং জাহিদ বাশার পঙ্কজ ও আবু বকর। গানগুলো একটি একটি করে ডিজিটাল মাধ্যমে মুক্তি দেয়া হবে। গেল বৈশাখে আহমেদ রিজভীর লেখা নাজির মাহমুদের সুর এবং মুসফিক লিটুর সঙ্গীত আয়োজনে সাউন্ডটেক বেবী নাজনীনের শেষ সিঙ্গেল ট্র্যাকটি রিলিজ করে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি পররাষ্ট্রমন্ত্রী ও পরিবেশমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন ডোনাল্ড লু ভারতকে মার্কিন নিষেধাজ্ঞার হুমকি, যা বলল নয়াদিল্লি মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত বাংলাদেশ ব্যাংকের থলের বিড়াল বের হতে শুরু করছে : রিজভী

সকল