০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


শোক সংবাদ

-

মোহাসিন জমাদ্দার
পিরোজপুরের কাউখালী উপজেলার চিড়াপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের সুবিদপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোহাসিন জোমাদ্দার (৭৫) বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মত্মীয়স্বজন রেখে গেছেন। শুক্রবার সকাল ১০টায় মরহুমের জানাজার নামাজের আগে প্রশাসনের পক্ষ থেকে দেয়া হয় গার্ড অব অনার। পরে জানাজা নামাজের শেষে মরহুমকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহীদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, চিরাপারা পারসাতুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান লাইকুজ্জামান তালুকদার মিন্টু, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন তালুকদার, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার গভীর শোক প্রকাশ করেছেন। কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা।

ড. আব্দুর রহমান
পঞ্চগড় নুরুন আলা নুর কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ ড.মোহাম্মদ আব্দুর রহমান (৬০) গতকাল ভোর রাতে রংপুর ক্লিনিকে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি জমিয়তে তলাবায়ের পঞ্চগড় জেলা সভাপতি, পঞ্চগড় কাজী সমিতির জেলা সভাপতি ছিলেন।
তার ইন্তেকালে শোক জানান, বিএনপি, জেলা পরিয়দ চেয়ারম্যান, নয়া দিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ, পঞ্চগড় নূরুদন আলা নুর কামিল মাদরাসার শিক্ষকবৃন্দ ও কমিটি, কাজি সমিতি, জমিয়তুল মোদাররেছীনসহ বিভিন্ন সংগঠন। পঞ্চগড় প্রতিনিধি।


আরো সংবাদ



premium cement