০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


রাজশাহীতে ছিনতাইকারীকে হাতেনাতে ধরল পুলিশ

মোটরসাইকেল জব্দ
-

রাজশাহীতে এক ছিনতাইকারী হাতেনাতে পুলিশের হাতে ধরা পড়েছে। নগরীর শাহ মখদুম থানা পুলিশ তাকে আটক করেছে। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহার করা মোটরসাইকেলটিও জব্দ করেছে পুলিশ। আটককৃত ছিনতাইকারীর নাম রায়হান ইসলাম (২২)। তিনি নগরীর শাহ মখদুম থানার নওদাপাড়ার মৃত রমজান আলীর ছেলে। গতকাল শনিবার বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) রফিকুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নগরীর বোয়ালিয়া থানার শিরোইল মঠপুকুর এলাকার তারিকুল ইসলাম শুক্রবার রাতে শ্বশুরবাড়ি মোহনপুর থেকে মোটরসাইকেলে করে তার স্ত্রীকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত পৌনে ৯টার দিকে শাহ মখদুম থানার ভুগরইল মোড়ে পৌঁছলে দুই ছিনতাইকারী মোটরসাইকেলে এসে মুহূর্তের মধ্যেই তার স্ত্রীর হাতে থাকা ভ্যানিটিব্যাগ ছিনিয়ে নেয়। তবে তারা পালানোর সময় ওই এলাকায় ডিউটিরত শাহ মখদুম থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় ছিনতাইকারী রায়হানকে আটক করে। কিন্তু তার সহযোগী কৌশলে পালিয়ে যায়।

 


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল