১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


রাজশাহীতে ছিনতাইকারীকে হাতেনাতে ধরল পুলিশ

মোটরসাইকেল জব্দ
-

রাজশাহীতে এক ছিনতাইকারী হাতেনাতে পুলিশের হাতে ধরা পড়েছে। নগরীর শাহ মখদুম থানা পুলিশ তাকে আটক করেছে। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহার করা মোটরসাইকেলটিও জব্দ করেছে পুলিশ। আটককৃত ছিনতাইকারীর নাম রায়হান ইসলাম (২২)। তিনি নগরীর শাহ মখদুম থানার নওদাপাড়ার মৃত রমজান আলীর ছেলে। গতকাল শনিবার বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) রফিকুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নগরীর বোয়ালিয়া থানার শিরোইল মঠপুকুর এলাকার তারিকুল ইসলাম শুক্রবার রাতে শ্বশুরবাড়ি মোহনপুর থেকে মোটরসাইকেলে করে তার স্ত্রীকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত পৌনে ৯টার দিকে শাহ মখদুম থানার ভুগরইল মোড়ে পৌঁছলে দুই ছিনতাইকারী মোটরসাইকেলে এসে মুহূর্তের মধ্যেই তার স্ত্রীর হাতে থাকা ভ্যানিটিব্যাগ ছিনিয়ে নেয়। তবে তারা পালানোর সময় ওই এলাকায় ডিউটিরত শাহ মখদুম থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় ছিনতাইকারী রায়হানকে আটক করে। কিন্তু তার সহযোগী কৌশলে পালিয়ে যায়।

 


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও)

সকল