০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সিলেটে বন্যাদুর্গতদের মধ্যে বারাকাহ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

-

দি বারাকাহ ফাউন্ডেশন ও আলহাজ আব্দুল ওয়াদুদ সরকার ট্রাস্টের যৌথ উদ্যোগে সিলেটের বন্যাদুর্গত মানুষের মধ্যে বিতরণের জন্য সিলেট ক্যান্টনমেন্টে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্নেল মো: মহসিন এবং মেজর মেজবাহ উদ্দিনের কাছে এক হাজার ত্রাণ প্যাকেট হস্তান্তর করা হয়েছে। দুই হাজার টাকা মূল্যের প্রতিটি প্যাকেটে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যসহ ১৪ ধরনের সামগ্রী রয়েছে। সেনাবাহিনী দুর্গত এলাকায় এক হাজার পরিবারের মধ্যে এসব ত্রাণসামগ্রী বিতরণ করবেন।
ত্রাণসামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে বারাকা ফাউন্ডেশনের পক্ষে ত্রাণসামগ্রী হস্তান্তর করেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ও অধ্যক্ষ ডা: মো: রুহুল আমিন, ফাউন্ডেশনের ডিরেক্টর এবং আলহাজ আব্দুল ওয়াদুদ সরকার ট্রাস্টের চেয়ারম্যান মো: মিজানুর রহমান, ফাউন্ডেশনের ডেপুটি চিফ এক্সিকিউটিভ মো: আলতাফ হোসেন।
অধ্যক্ষ ডা: মো: রুহুল আমিন বলেন, বানভাসি মানুষের কষ্টের সীমা নেই। তারা পানিতে বাস করতে বাধ্য হচ্ছে, বাড়িঘর ছেড়ে কোথাও যেতে পারছে না। এই ত্রাণসামগ্রী তাদের কিছুটা হলেও সহায়তা করবে। বাংলাদেশ সেনাবাহিনীকে এই কার্যক্রমে অংশগ্রহণের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। আগামী দিনে যেকোনো দুর্গত অঞ্চলে আরো বড় পরিকল্পনা নিয়ে দি বারাকাহ ফাউন্ডেশন ত্রাণ কার্যক্রম পরিচালনা করবে এবং সামর্থ্য অনুযায়ী ভূমিকা পালন করবে।

 


আরো সংবাদ



premium cement