২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফেনীতে শিশুকে ধর্ষণের পর হত্যা ধর্ষক গ্রেফতার

-

ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের নেয়াজপুর এলাকায় পাঁচ বছর বয়সী শিশু মিফতাহুল মালিহা আফরাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় আনোয়ার হোসেন স্বপন (৩৮)-কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে আদালতে তার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী নেয়া হয়।
পুলিশ সূত্র জানায়, গতকাল দুপুরে নেয়াজপুর এলাকায় যখন আফরার নামাজে জানাজা চলছিল তখন স্বপনকে দাগনভূঞা থেকে আদালতে নিয়ে আসে পুলিশ। এখানে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে তাকে তোলা হয়। আফরার সাথে বিকৃত যৌনাচারের পর হত্যার বীভৎস্য ঘটনার বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। জবানবন্দীতে সে জানায়, শ্রেণিকক্ষ থেকে আফরা পানি খেতে বের হলে স্বপন তাকে দেখে মুখ চেপে ধরে পাশের জঙ্গলে নিয়ে যায়। চিৎকার করতে চাইলে তাকে টয়লেটের দেয়ালের সাথে আঘাত করে গুরুতর জখম করে। এ সময় তাকে পাশবিক নির্যাতন করে। আফরা চিৎকার করে এবং মাকে বলে দেবে বলে জানায়। ক্ষিপ্ত হয়ে স্বপন তার গলা চেপে ধরে নির্মমভাবে হত্যা করে। একপর্যায়ে গলায় গাছের মোটা লতা পেঁচিয়ে মৃত্যু নিশ্চিত করে আফরাকে গাছের সাথে হেলান দিয়ে রেখে চলে যায়।
দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম জানান, ঘটনার পরপরই স্বপনকে আটক করা হয়েছিল। জিজ্ঞাসাবাদে সে ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে আদালতে জবানবন্দী প্রদান করে। এরপর তাকে কড়া পাহারায় হাজতখানায় নেয়া হয়। সেখান থেকে পুলিশ ভ্যানে কারাগারে প্রেরণ করা হয়।
গ্রেফতার আনোয়ার হোসেন স্বপন ওই এলাকার মৃত কবির আহম্মদের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সোহাগের চাচাতো ভাই।

 


আরো সংবাদ



premium cement
বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ

সকল