১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


সাবেক এমপি আনিসুর রহমান মানিকের ইন্তেকাল

-

সাবেক জাতীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য আনিসুর রহমান মানিক (৭১) ইন্তেকাল করেছেন। গতকাল সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বাদ আসর নামাজে জানাজা শেষে ময়মনসিংহ জেলা ত্রিশাল উপজেলায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জাতীয় পার্টির শোক : আনিসুর রহমান মানিকের ইন্তেকালে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার ও ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবীব লিংকন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতৃদ্বয় বলেন, মানিক জাতীয়তাবাদী সব আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেন। তিনি একজন আদর্শবান ও সমাজসেবক ছিলেন। তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন? চট্টগ্রাম নেমে যা জানালেন বন্দীদশা থেকে মুক্ত নাবিকরা বাংলাদেশী ফুচকাই সেরা : ডোনাল্ড লু

সকল